জীবন নদী
- শরিফুল ইসলাম ২৭-০৪-২০২৪

সময় চলেছে বয়ে
নদীর জলের মতো,
জীবনের স্থিতি বদল
চলেছে অবিরত।
গন্তব্য ওই জলধি
চলেছে নিরাবধি,
জীবন বাঁকে ঘুর্ণিপাকে
সবাই বাসা বাধি।
আশার বাসা সম্পর্কটাকে
নিয়ে চলে যদি,
লাভ কি তাতে?ওই জলধি
নিয়ে যাবে সমাধি।
১৩৷০৬৷২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।